কোহলি বাংলাদেশকে বললেন, ‘ঈদ মোবারক’

তামিমের লাইভে এসে বাংলাদেশের মানুষদের ঈদের শুভেচ্ছা জানালেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। কাল রাতে বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের সঙ্গে ফেসবুক লাইভ ছিল ভারতীয় ‘কাপ্তান’ বিরাট কোহলির। সেখানে তিনি ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশের মানুষকে। এবারের ঈদুল ফিতর বাংলাদেশের মানুষের কাছে এসেছে পুরোপুরি অন্যভাবে। করোনাভাইরাস ঈদের আনন্দকে অনেকখানিই ম্লান করে দিয়েছে। ঘরবন্দী অবস্থাতেই এবার ঈদ করার প্রস্তুতি সবার।

প্রত্যেকের জীবনের সবচেয়ে নেতিবাচক এই সময়টাকেও স্মরণীয় করার যায়। ঈদের শুভেচ্ছার সঙ্গে বাংলাদেশের মানুষকে ইতিবাচক মানসিকতা ধারণ করতে বলেছেন বিশ্বের এক নম্বর ব্যাটসম্যান। পরিবারের সঙ্গে থাকার আনন্দ নিয়েই বাংলাদেশের মানুষকে ঈদের আনন্দ করার আহ্বান তাঁর। ভারতীয় তারকার কথা, এই সময়টায় সবারই একই অবস্থা। লড়াই করছে বিশ্বের প্রতিটি মানুষই। কোহলির কথা, ‘আমি সবাইকে ঈদের শুভেচ্ছা জানাতে চাই। ঈদ মুবারক। সবাই নিশ্চয়ই নিজের পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। উপভোগ করছেন।

নিজ নিজ পরিবারের সবার সঙ্গে থেকে এই সময়টাও স্মরণীয় করা যায়। আমি খুব চাইব সব চ্যালেঞ্জ থাকার পরও সবাই যেন মুখে হাসি নিয়ে ঈদ উদ্‌যাপন করেন।’করোনার এই যুদ্ধে দেশ, ধর্ম ভুলে সবাইকে এক হয়ে প্রার্থনার কথাও বলেছেন ভারত অধিনায়ক, ‘আশা করি সব আবার স্বাভাবিক হবে। আমরা সবাই মিলে সেই দোয়াই করব। এখন ভিন্ন চিন্তা করার কারণ নেই। কারণ সবাই এখন একই অবস্থায় আছে। সবাই লড়াই করছে।’লাইভ অনুষ্ঠানের শুরুতে আবার তামিম–কোহলি নিজ নিজ দেশের করোনা পরিস্থিতি নিয়েও কিছু সময় আলাপ করেন।

About admin

Check Also

মেসির আরেকটি মাইলফলক

কদিন আগে ব্রাজিলিয়ান কিংবদন্তী পেলের এক ক্লাবের হয়ে সর্বোচ্চ গোলের রেকর্ড ভেঙে দিয়েছেন। এবার বার্সেলোনার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *