তামিমের মাঝে সাঈদ আনোয়ারকে খুঁজে পান রমিজ

তামিম ইকবালের মাঝে সাবেক পাকিস্তানি বাঁহাতি ওপেনার সাঈদ আনোয়ারকে দেখতে পান রমিজ রাজা। করোনার সময় বাংলাদেশিদের বিনোদন দিতে ফেসবুকে সরাসরি আড্ডার আয়োজন করেছিলেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। সাবেক পাকিস্তানি ওপেনার রমিজ রাজাও নিজের ইউটিউব চ্যানেলেও একই কাজ করছেন। দেশি-বিদেশি বেশ কয়েকজন তারকা রমিজের সঙ্গে ইতিমধ্যে আড্ডায় যোগ দিয়েছেন।

কাল রমিজের অতিথি হিসেবে যোগ দেন তামিম। দীর্ঘ আড্ডায় তামিমের সঙ্গে বাংলাদেশ ক্রিকেট, ক্যারিয়ারের খুঁটিনাটি বিষয়, ক্রিকেট দর্শন নিয়ে আলোচনা করেন সাবেক পাকিস্তানি ওপেনার। আড্ডার এক ফাঁকে তামিমকে রমিজ বলেন, তাঁর খেলা দেখে পাকিস্তানের সাবেক তারকা সাঈদ আনোয়ারের কথা নাকি হয় তাঁর। তামিম শ্রীলঙ্কার সনাথ জয়সুরিয়া ও পাকিস্তানের সাঈদ আনোয়ার নাম নিতেই রমিজের কান খাড়া হয়ে যায়। তামিমকে কথার মাঝখানে থামিয়ে রমিজ বলেন, ‘তোমার মধ্যে কিছুটা সাঈদ আনোয়ারের ভাব আছে।

তামিম হেসে উড়িয়ে দিলেও রমিজ বিশ্লেষণ করে বলেন, ‘তুমি যেভাবে খেলে থাক, আমার তোমাকে দেখলেই সাঈদের কথা মনে পড়ে। আমি অনেক ক্রিকেট খেলেছি ওর সঙ্গে। সে তোমার মতই সহজাত ব্যাটিং প্রতিভার অধিকারী ছিল।’তামিমকে তাঁর পছন্দের প্রতিপক্ষের ব্যাপারে জিজ্ঞেস করা হয়। তামিম দুই প্রতিবেশি দেশ ভারত ও পাকিস্তানকেই বেছে নেন। এছাড়া নিজের ক্যারিয়ারের সবচেয়ে কঠিন বোলারের প্রসঙ্গে প্রশ্ন করা হলে শোয়েব আখতার, সেরা সময়ের সাঈদ আজমল ও মরনে মরকেলের নাম নেন তামিম।

About admin

Check Also

মেসির আরেকটি মাইলফলক

কদিন আগে ব্রাজিলিয়ান কিংবদন্তী পেলের এক ক্লাবের হয়ে সর্বোচ্চ গোলের রেকর্ড ভেঙে দিয়েছেন। এবার বার্সেলোনার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *