ফেসিয়াল সমস্যার জন্য ওয়ান স্টপ (Video inside)

এখন চর্মরোগ সংক্রান্ত ফিলারগুলি উপলব্ধ রয়েছে যা আপনার মুখের স্মুথ এবং প্লাম্পিংয়ের জন্য অ-সার্জিকাল সমাধান সরবরাহ করে। চোখ, নাক এবং মুখের মুখের বৈশিষ্ট্যগুলির জন্য একটি এমনকি টোনড এবং কুঁচকানো ফ্রি রঙিন ব্যাকড্রপ সেরা সাজান। এই মসৃণ চেহারাটি অর্জনের একটি জনপ্রিয় উপায় হ’ল চর্মরোগ সংক্রান্ত ফিলার্স।

এই ফিলারগুলিতে কী কী উপাদান রয়েছে? হায়ালুরোনিক অ্যাসিড হ’ল প্রধান উপাদান যা এমন একটি পদার্থ যা আপনার ত্বক প্রাকৃতিকভাবে উত্পাদন করে। এই পদার্থটিকে মানবদেহের “গু” অণু বলা হয়। এটি একটি লুব্রিক্যান্ট হিসাবেও পরিচিত যা নিরাময় এবং শরীরের টিস্যু মেরামতের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ। সময় বাড়ার সাথে সাথে এই পদার্থটি প্রবাহিত হতে শুরু করে যা কারও ত্বকের স্থিতিস্থাপকতা হারাতে শুরু করে।

বয়স্ক ত্বক শুকিয়ে যেতে শুরু করে এবং এর পূর্ণতা হারাতে শুরু করে। রিঙ্কেলস এবং ক্রিজগুলি পৃষ্ঠের উপরে প্রদর্শিত শুরু করে। তরুণ, মসৃণ ত্বক অতীতের একটি জিনিস হিসাবে উপস্থিত হবে। তবে এই চর্মরোগ সংক্রান্ত পণ্যগুলির সাথে কেউ তারুণ্যের চেহারাটি ফিরিয়ে আনতে পারে।

বর্তমানে পাওয়া চর্মর ফিলারগুলি মুখের সমস্যার একটি অ্যারেতে সহায়তা করতে পারে। আরও যুবতী ত্বক তৈরি করার জন্য রিঙ্কলগুলি পূরণ করা যায়। ব্রণ বা অন্যান্য ধরণের মুখের দাগ ধীর করা যায়। এই সহায়ক চর্মরোগ সংক্রান্ত এইডগুলির সাহায্যে ক্রাইস, ইনডেন্টেশন এবং অসমতা সবই প্রতিকার করা যেতে পারে।

অপ্রচলিত পাতলা ঠোঁটকে একটি বা দুটি চিকিত্সা দিয়ে পূর্ণ এবং কামুক ঠোঁটে ফেলা যায়। একটি চিকিত্সার সময়, চর্মরোগ বিশেষজ্ঞ বা প্লাস্টিক সার্জন সাহায্যের প্রয়োজন হয় এমন জায়গায় সরাসরি পদার্থটি ইনজেকশন দেবেন। এর কিছু রচনাগুলি প্রকৃতপক্ষে আপনার ত্বকের শীর্ষ স্তরের জন্য ঠিক ঠিক অন্য ফিলাররা আরও সন্তুষ্টিজনক এবং গভীর অঞ্চলে ভালভাবে কাজ করে।

হায়ালুরোনিক অ্যাসিড, কাজগুলি পানির প্রতি আকৃষ্ট হয়। এটি একবার কোনও ব্যক্তির ত্বকে ইনজেকশনের পরে, এই ডার্মাল ফিলারের অণুগুলি জলের সাথে নিজেকে সংযুক্ত করে যা কোনও ব্যক্তির শরীরের সিস্টেমে প্রাকৃতিকভাবে উপস্থিত থাকে। পণ্যটি ভাঙ্গতে শুরু করার সাথে সাথে অঞ্চলগুলি পানিতে ফুলে যাওয়ার কারণে মোটা দেখা যায়। এই প্রক্রিয়াটি প্রায় ছয় মাস সময় নেয়।

যে মুখের অঞ্চলগুলি চিকিত্সা করা হয়েছে সেগুলি এক বছরের অর্ধেক অবধি সম্পূর্ণ এবং মসৃণ প্রদর্শিত হবে। চোখ, মুখ, গাল, কপাল এবং নাকের চারপাশে সমস্ত ফিলার ব্যবহারের জন্য জনপ্রিয় অঞ্চল। প্রতিটি চিকিত্সার পরে একটি রোগীর কিছুটা লালচে, সামান্য ক্ষত এবং ব্যথা হতে পারে যা সাধারণত এক সপ্তাহের মধ্যেই কমিয়ে দেয়।

এই আক্রমণাত্মক চিকিত্সা বহু বছর ধরে বহু লোককে সহায়তা করেছে এবং নিরাপদ বলে মনে করা হয়েছে। আপনি এই পদ্ধতির প্রার্থী কিনা তা জানতে আপনার চর্ম বিশেষজ্ঞ বা প্লাস্টিক সার্জনের সাথে অ্যাপয়েন্টমেন্ট করুন।

 

video below:

About admin

Check Also

Stages of Change During Recovery From Drug Abuse

Change should come from within, so said a famous saint. And the words of wisdom …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *