সহায়তা পাওয়া এবং অপরাধবোধ ছাড়াই প্যাম্পার করা (Video Inside)

আপনি যদি নাবাল থেকে মাঝারি ধরনের ত্বকের সমস্যাগুলি এবং অর্থের অভাব নিয়ে কোনও সমস্যা সম্পর্কে জানতে পারেন, যেমন এই অর্থনীতি আমাদের সকলকে কিছু কোণা কেটে ফেলেছে বা কিছু ব্যয় একসাথে ফেলেছে। নিখরচায় পরীক্ষার জন্য সাইন ইন করে আপনি আপনার ত্বকের সমস্যাগুলিতে সহায়তা পেতে পারেন। আমি শীর্ষ ব্র্যান্ডের ত্বকের চিকিত্সা এবং ওষুধের বিনামূল্যে পরীক্ষার কথা বলছি। এই অর্থনীতির সাথে আমাদের মধ্যে কয়েকজন নিজের স্বল্প আয়ের ভাগ করে নেওয়ার পরে অনেকগুলি পরিবারের জন্য শেষ পর্যন্ত নিজের যত্ন নেওয়ার পছন্দ করেছে।

আমরা এখন আমাদের নিজস্ব রক্ষণাবেক্ষণ এবং যত্ন আমাদের স্বাস্থ্যের উপর রাখি। অতিরিক্ত অর্থ তালিকার সাথে করণীয় এবং আমাদের অনেকের জন্য সেই তালিকাটি কখনই তাকাতে হয় না, একাকী অর্থায়ন করা যাক। তাই আমাদের আরও সুন্দর করে তুলতে স্বপ্নালীন পণ্যগুলির সাথে অসম্পূর্ণ হওয়া বা ত্বকী বা এমনকি কিছুটা গুরুতর ত্বকের অবস্থার জন্য উচ্চমানের ওষুধ তৈরির ক্ষেত্রে হয়তো একজনকে একটু সৃজনশীল হতে হবে।

যে সকল লোকের কাছে জ্বলতে পয়সা নেই, তাদের পক্ষে আপনি কেনার আগে চেষ্টা করতে সক্ষম হওয়াই ভাল। এই পদ্ধতির আপনাকে অন্তত আশ্বাস দেয় যে আপনি যে পণ্যগুলি আপনাকে সহায়তা করবে না তাদের জন্য অর্থ প্রদান করবেন না, কারণ পণ্যটি আপনার পক্ষে সঠিক কিনা বা না রাখার আগে আপনাকে কোনও অর্থ প্রদানের আগে অবশ্যই নিশ্চিতভাবে জানবেন। অথবা এটি ঠিক ছিল, এবং হ্যাঁ আপনি এটি অনেক উপভোগ করেছেন তবে এটি আপনার বাজেটের জন্য এখনই কিছুটা ব্যয়বহুল, কমপক্ষে আপনি এটি নিখরচায় চেষ্টা করে দেখতে পেয়েছেন এবং এর সব কিছুর সন্ধান করুন।

এবং যদি আপনি বয়স্ক ব্রণ, কিশোর ব্রণর মতো ব্রণর সাথে কাউকে চেনেন তবে ব্রণর চিকিত্সার সমস্ত ধরণের বিনামূল্যে ট্রায়াল তাদের জন্য সেখানে অপেক্ষা করছে। চিকিত্সা চেষ্টা করে দেখুন ফলাফল আপনি পেয়েছেন তা নিশ্চিত করার আগে নগদ বের করার আগে হতাশ হবেন যে এটি কার্যকর হয়নি, তবে এখনও প্রচুর অর্থ ব্যয় করতে পারে। হ্যাঁ এই কঠিন সময়গুলি আমাদের জীবনে পরিবর্তনের জন্য আহ্বান জানায়, তবে আমাদের যদি প্রাথমিক স্বাস্থ্য বা পশুর প্রয়োজন হয় তবে আমাদের সম্পূর্ণরূপে ভোগ করতে হবে না এবং নিজেরাই চিকিত্সা করা উচিত নয়।

ব্রণর মতো কোনও কিছুর প্রভাব নিয়ে কেন ভুগছেন, এই ভয়াবহ পরিস্থিতি একটি তরুণ ব্যক্তির জীবনকে বদলে দিতে পারে। খারাপ ব্রণগুলির ফলাফলগুলি মোকাবেলা করা আসলে জীবন পরিবর্তন হতে পারে। খারাপ ব্রণজনিত ব্যক্তিকে প্রত্যাহারযোগ্য হওয়া বা আক্রমণাত্মক ও বহিরাগত হওয়ার কারণ নয়। এটি অল্প বয়স্কের বিকাশের উপর প্রভাব ফেলে, সামাজিক ক্রিয়াকলাপে ড্যাম্পার লাগিয়ে দেয় এবং উন্নতিকে উচ্চ ব্যবস্থাপনার পদে নেওয়া হয় এমন চার্জ মনোভাবের ক্ষেত্রেও এই সংক্ষিপ্ত পরিবর্তন হয়।

খারাপ ব্রণ থাকার কারণে এই জিনিসগুলি হ’ল এবং পরিবর্তিত হতে পারে, কারণ এটি গ্রহণযোগ্য না হওয়ার ভয়ে লোকেরা কম আউটগোয়িংয়ের কারণ হয়। খারাপ ব্রণযুক্ত যে কেউ এই মাধ্যমে যেতে হবে না। ব্রণর ওষুধের বিনামূল্যে নমুনাগুলি সহ এমনকি নিম্ন আয়ের লোকেরা ব্রণর চিকিত্সা করা সহ যেকোনো কিছুতে ন্যায্য শট নিতে পারে।

Video Below:

About admin

Check Also

Stages of Change During Recovery From Drug Abuse

Change should come from within, so said a famous saint. And the words of wisdom …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *