তালিকা লাইপোকিলস আইল্যাশ কন্ডিশনার জেল রিভিউ (Video inside)

সুন্দর চোখের দোররা কারও কারও অন্তর্ভূক্ত এবং অন্যদের জন্য সত্য হওয়া প্রয়োজন স্বপ্নের অংশে পরিণত হয়। এই স্বপ্নগুলি সত্যই তালিকা লিপোকিলস আইল্যাশ জেল দিয়ে বাস্তবে পরিণত হতে পারে যা ২৮ দিনের কন্ডিশনার চিকিত্সা যা প্রাকৃতিকভাবে দীর্ঘায়িত এবং ঘন চোখের দোররা হয়।

এই চিকিত্সা তাদের সর্বাধিক বৃদ্ধি অর্জনে সহায়তা করতে চোখের পাতায় কাজ করে যা চুলের বৃদ্ধিতে বিরূপ প্রভাব ফেলে এমন বাহ্যিক শক্তির প্রভাবের কারণে স্তব্ধ হয়ে যায়। চোখের দোররা এর চুল ছোট এবং ভঙ্গুর হয়ে যায় এবং এগুলি দুর্বল হওয়ার কারণে তারা পড়ে যেতে থাকে। ফলাফলটি হ’ল বিরল চোখের দোররা, যা মিথ্যা দোররা বা মাসকারার মতো অন্যান্য বর্ধনকারীদের সাথে গোপন রাখতে হবে।

এটি শুকিয়ে যেতে পারে বলে এটি খুব বেশি সময় ধরে রাখা যায় না এবং কিছু লোক প্রতিবার চোখের ছোঁয়ায় একটি স্টিং বোধ করে, তাই এটি খুব সাবধানে প্রয়োগ করা উচিত।

প্রথম 28 দিনের জন্য, জেলটি প্রতিদিন সকালে এবং সন্ধ্যায় প্রয়োগ করা প্রয়োজন, তবে এর পরে, একটি একক দৈনিক অ্যাপ্লিকেশন যথেষ্ট। প্রয়োগ করতে, মুখ এবং শুকনো মুখটি ভালভাবে ধুয়ে ফেলুন, ল্যাশকের গোড়ায় একটি পাতলা রেখা লাগান যাতে পুষ্টিগুলি শিকড়গুলিতে পৌঁছে যায় এবং তারপরে বার্থে ব্রাশ করার জন্য একটি মাসকারা ব্রাশ ব্যবহার করুন।

চিকিত্সা শুরু করার জন্য, এটি অবশ্যই 28 দিনের জন্য দিনে দুবার এবং তারপরে প্রতিদিন একবার একবার প্রয়োগ করতে হবে। অ্যাপ্লিকেশনটি অবশ্যই ভালভাবে পরিষ্কার এবং শুকনো মুখের উপরে থাকতে হবে। এগুলি ল্যাশের গোড়ায় প্রয়োগ করা দরকার যাতে এর পুষ্টিগুলি শিকড়গুলিতে প্রবেশ করতে পারে এবং মাস্কারা ব্রাশ সহ চোখের দোরগুলিতেও থাকে।

এই জেলটি ষাট বছর আগে বাজারে প্রবেশ করার মতো এই জাতীয় পণ্য। এটি প্রাচীনতম চোখের পশমযুক্ত চুলের বৃদ্ধি উদ্দীপক হিসাবে ব্যাপকভাবে গৃহীত এবং ফ্রান্সে এই সত্যের বিজ্ঞাপন দেওয়ার অনুমতিপ্রাপ্ত একমাত্র পণ্য। এটি এর কার্যকারিতা এবং সুরক্ষার জন্য চিকিত্সকভাবে পরীক্ষা করা হয়েছে এবং চিকিত্সার চিকিত্সার কারণে যাদের চোখের দোররা পড়েছে তাদের সহায়তা করার বিষয়টি প্রমাণিত হয়েছে।

 

Video below:

About admin

Check Also

Stages of Change During Recovery From Drug Abuse

Change should come from within, so said a famous saint. And the words of wisdom …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *