নাক হেয়ার ক্লিপারের উদ্দেশ্য এবং কার্য (Vdieo inside)

আপনি যখন গ্যাজেটগুলি কেনার জন্য চিন্তা করেন যা আপনার জীবনকে আরও সহজ করে তুলবে তখন পায়ের পাতার মোজাবিশেষগুলি চুলের ক্লিপারগুলি প্রায়শই মনে হয় না। ব্যক্তিগত সাজসজ্জার ক্ষেত্রে এটি আপনার তালিকার শীর্ষে নাও থাকতে পারে। শেভার এবং রেজার এবং চুলের ট্রিমারগুলির মতো জিনিসগুলি সম্ভবত সবচেয়ে বেশি ব্যবহৃত হয়।

তবে আপনার বয়স হিসাবে, মূলত আপনি যদি একজন পুরুষ হন তবে আপনি সম্ভবত দেখতে পাবেন যে আপনি এটি পছন্দ করেন বা না করেন, নাকের চুলের ক্লিপারগুলির জন্য আপনার প্রয়োজনীয়তা বাড়ছে। এটি সম্পর্কে অস্বাভাবিক বা স্থূল কিছুই নেই।

প্রথম স্থানে নাকের চুল কেন বিদ্যমান?

আমাদের সারা জীবন আমাদের অনুনাসিক অনুচ্ছেদে চুল রয়েছে। এর ভূমিকাটি আমাদের নাক এবং সাইনাসের সংবেদনশীল টিস্যু রক্ষা করা। এটি এক ধরণের ফিল্টার বা স্ক্রিন হিসাবে পরিবেশন করে এটি করে।

নাকের চুল ধোঁয়া, ময়লা এবং অন্যান্য ছোট ছোট কণাগুলি যখন আপনি শ্বাসকালে প্রবেশ করেন তখন ধরে ফেলেন। ফলস্বরূপ যে বায়ুটি আপনি আপনার ফুসফুসে শ্বাস ফেলেন তা আপনার অনুনাসিক উত্তরণে প্রবেশকারী বাতাসের চেয়ে পরিষ্কার।

আমাদের নাকে চুল রাখার আর একটি সম্ভাব্য কারণ হ’ল এটি শরীরের একটি সংবেদনশীল অঞ্চলকে রক্ষা করে যা আরও অনেক বেশি। কানের মধ্যেও চুল রয়েছে (এবং পরবর্তীকালে অনেক ট্রিমার আসলে কানের চুলের ট্রিমার হিসাবে কাজ করার জন্য ডিজাইন করা হয়েছে), তবুও সবাই জানেন যে কানের চুল নাকের চুলের মতো বায়ু ফিল্টার করে না। সহজ কথায় বলতে গেলে এগুলি সংবেদনশীল প্যাসেজ এবং দেহ তাদের আঘাত, ঠান্ডা এবং অন্যান্য হুমকী থেকে রক্ষা করতে যা কিছু করতে পারে তা ক্ষতি করে না।

ক্লিপাররা কী করতে পারে (এবং কীভাবে)?

সুতরাং আমাদের বেশিরভাগ জীবন জুড়ে এই জায়গাগুলিতে চুল থাকার সময় (বেশিরভাগ লোকের জন্য, তবে সবার জন্য নয়) নাক এবং কানে চুল খুব সূক্ষ্ম এবং খুব ছোট। তবুও আপনার বয়স হিসাবে, এটি দীর্ঘস্থায়ী হয়ে উঠতে পারে এবং এটি দৃশ্যমান হয়ে ওঠে। আপনার চুল পুরোপুরি অপসারণ করার দরকার নেই (যেমন দাড়ি কামানো বা ভ্রু টানানোর সাথে)। বরং নাকের চুলের ক্লিপার ব্যবহার করে আপনি আলতো করে চুল পিছনে ছাঁটাই করতে পারেন যাতে এটি আর দৃশ্যমান না হয়। এটি ব্যথাহীন, দ্রুত এবং করা খুব সহজ।

Video below:

About admin

Check Also

Stages of Change During Recovery From Drug Abuse

Change should come from within, so said a famous saint. And the words of wisdom …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *